Skip to main content

mobile servicing course in bangladesh কম খরচে মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ নিন।

মডার্ন টেকনোলজি মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ কেন্দ্র। কম খরচে মোবাইল সার্ভিসিং এর উন্নত প্রশিক্ষণ নিন। (MODERN TECHNOLOGY MOBILE SERVICING TRAINING CENTER) অল্প খরচে একমাত্র মোবাইল রিপেয়ারিং কেন্দ্র। যারা মোবাইল ফোন সার্ভিসিং, প্রশিক্ষণ ও ফ্লাশফাইল নিয়ে সম্পূর্ণরূপে কাজ করে। আমরা মোবাইল ফোন খাতের জন্য নতুন সার্ভিসিং ইঞ্জিনিয়ার তৈরী করার মাধ্যমে বেকার যুব সমাজকে স্বাবলম্বী এবং আত্মকর্মী রূপে প্রতিষ্ঠিত করার জন্য আন্তরিক ভাবে কাজ করছি। আমরা বাংলাদেশে বিভিন্ন জাতীয় এবং বহুজাতিক মোবাইল ফোন কোম্পানির প্রয়োজনীয়তা অনুযায়ী মোবাইল ফোন সার্ভিসিং কৌশল ও হার্ডওয়্যার ও সফটওয়্যার এর উপর প্রশিক্ষণ প্রদান করছি। সম্পূর্ণ কোর্স শেষ করার জন্য মাত্র দেড় থেকে দুই মাস সময় নিয়ে এই ট্রেনিং সেন্টারে আসতে হবে। আসা করছি একজন দক্ষ টেকনিশিয়ান হিশেবে নিজেকে গড়ার লক্ষে আপনার অবশ্যই একটি কোর্স করা উচিৎ।
স্বল্প ও দীর্ঘ মেয়াদী মোবাইল সার্ভিসিং এর প্রশিক্ষণ দেওয়া হয়। নিশ্চয়তার পাশাপাশি প্রতিটি পদক্ষেপে আমাদের সহযোগিতা আপনাকে আরো স্বাবলম্বী করে তুলবে।
Mobile Repairing হার্ডওয়্যার ও সফটওয়্যার প্রশিক্ষণ এর নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান। নিরিবিলি পরিবেশ। দূরবর্তীদের জন্য রয়েছে সু-বেবস্থা।
প্রযুক্তির সাথে তাল মিলিয়ে আমরা একধাপ এগিয়ে।
আপনার হতাশাগ্রস্থ জীবনকে আবার নতুন করে গড়ে তোলার জন্য আমরা আছি থাকবো আপনার পাশে সবসময়।
উন্নত ও উন্নতির শীর্ষ শিখরে পৌঁছানোয় সহায়তা করাই আমাদের একমাত্র সাধনা। কথায় আছে জ্ঞান অর্জনের জন্য সুদূর চীনে যেতে হলেও যাও। তাই যদি ভালো টিকনেশিয়ান হওয়ার লক্ষ থাকে তাহলে আমরা আছি আপনার পাশে।
Mobile Servicing Training

কথায় নয় কাজেই আমাদের  পারদর্শীতার প্রমান।
কল্পনাকে বাস্তবে রূপ দেওয়ায় আমরা বিশ্বাসী।
নিত্য নতুন সম্ভাবনাকে কারিগরী প্রযুক্তিতে বদলে দেওয়াই আমাদের উদ্দেশ্য।
লক্ষ্যের সর্বশিখরে পৌঁছানো আমাদের ভাবনা।
জীবনকে অন্ধকারে না রেখে বাস্তবতার মুখোমুখি করে তোলাই আমাদের কাজ।
কল্যানময় জীবনকে সুখময় করে তোলাই আমাদের প্রয়াস।
প্ররোচনার সিঁড়ি ভেঙ্গে সফলতার ছোঁয়াকে আমরা প্রত্যেকের মাঝে বিলিয়ে দিতে চাই।
অনিশ্চয়তাকে নিশ্চিত করে ক্যারিয়ার গড়ে তোলার প্রচেষ্টাই আমাদের পথচলা।
ব্যর্থতার কলুষতাকে নব জাগরণের সমৃদ্ধিময় আশায় পরিণত করার অদম্য চেষ্টা আমাদের।
ধৈর্য্য ও সৌহার্দ্য সম্প্রীতিকে সাথে নিয়ে আমরা চলেছি দুরন্তগতিতে।

আগ্রহীগণ নিম্নের ঠিকানায় যোগাযোগ করুন।

মডার্ন টেকনোলজি
মোঃ আবদুল্লাহ আল-মাসুদ
লংগদু, রাঙ্গামাটি পার্বত্য জেলা।
মোবাইলঃ ০১৬৩৩০৩৩৭০৭
              ০১৫৫৭৬৮৪৩৭৯

প্রশিক্ষকঃ মোঃ আবদুল্লাহ আল মাসুদ

Abdullah Al-Masud


আপনারা চাইলে আমাদের আগের করা ভিডিও গুলো দেখতে পারেন নিচের ভিডিও গুলো থেকে।

**  মোবাইল পার্টস পরিচিতি। মোবাইল এর সকল পার্টস এর নাম গুলো জানুন **

 ** মোবাইল ফুল সর্ট ও ডেড মোবাইল কিভাবে ঠিক করতে হয় দেখুন **


** ফ্লাশ করার সময় Boot না পেলে কিভাবে ফ্লাশ করতে হয় দেখুন **



** micro 5 pin USB pinout details Solution **


আরো ভিডিও গুলো দেখতে এখানে ক্লিক করুন
বা ভিডিও গুলো দেখতে এখানে ক্লিক করুন
অথবা  www.youtube.com/TipsBanglaPlus  এই এড্রেসে দেখুন।

Comments

Popular posts from this blog

Mobile Repairing Course মোবাইল সার্ভিসিং ট্রেনিং সেন্টার। মোবাইল সার্ভিসিং শিখতে এখনি চলে আসুন।

অত্যাধুনিক প্রযুক্তির ইকুপমেন্ট এর সাহায্যে মোবাইল রিপেয়ারিং শিখে হয়ে উঠুন স্মার্ট টেকনেশিয়ান। বর্তমানে চাকরির আশায় বসে না থেকে নিজ উদ্যোগে কিছু করাই বুদ্ধিমানের কাজ । চাকরির আশায় বসে থাকতে থাকতে দেখবেন চুলে পাক ধরে গেছে কিন্তু চাকরির নাম গন্ধও নেই। ব্যবসা বাণিজ্য করে বেকারত্বের অবসান ঘটিয়ে স্মার্ট ক্যারিয়ার গড়ে তুলুন। মোবাইল সার্ভিসিং হতে পারে আপনার জন্য আদর্শ ক্যারিয়ার। এতে সম্মান ও সম্মানী দুইটাই রয়েছে। এই ব্যবসা করতে তেমন মুলধন লাগে না। এর জন্য অবশ্যই মোবাইল সার্ভিসিং শিখতে হবে। শিখার যোগ্যতাঃ মোবাইল সার্ভিসিং শিখতে নির্দিষ্ট কোন একাডেমিক শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই, যে কেউ এই কোর্স করতে পারবে। তবে লিখতে পারা ও পড়তে পারার মত জ্ঞান থাকতে হবে। কোথায় শিখবেনঃ দেশে বেশ কিছু প্রতিষ্ঠান সুনামের সাথে মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ দিয়ে আসছে। তার মধ্যে একটি হল মডার্ন টেকনোলজি মোবাইল সার্ভিসিং সেন্টার। এখানে যত্ন সহকারে অল্প সময়ে ও অল্প খরছে মোবাইল সার্ভিসিং শিখানো হয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসে এই প্রতিষ্ঠানে মোবাইল সার্ভিসিং শিখে নিজের ক্যারিয়ার গড়েছে এমন অনেকেই রয়েছেন। আপনি ও চাইল

মোবাইল সার্ভিসিং ট্রেনিং সেন্টার চট্টগ্রাম

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন। আল্লাহ্‌র রহমতে আমরাও ভালো আছি। মোবাইল সার্ভিসিং শিখতে আগ্রহীদের জন্য সুবর্ণ সুযোগ। আমাদের দেশে তথ্য প্রযুক্তির দিন দিন উন্নয়নের প্রশার বৃদ্ধি পাচ্ছে। তাই শকলেই এখন এই প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা করছে , এটা হোক প্রত্যক্ষ বা পরক্ষ।  আর অনেকেই এই  প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে অনেক সমস্যার মুখ মুখি হয়। আর এ প্রযুক্তির সমস্যার সমাধানের জন্য টেকনিশিয়ান, ইঞ্জিনিয়ার, বা কোন না কোন কারিগর কাজ করে জাচ্ছে।এ সকল (টেকনিশিয়ান, ইঞ্জিনিয়ার, বা কারিগর)  যাই বলেনা কেন সকলেই আরও বেশি জানার জন্য বা শিখার জন্য কারও না কারও কাছে যায় । যারা এই মোবাইল সার্ভিসিং শিখার ইচ্ছা প্রসূন করছেন কোথায় শিখবেন ভেবে পাচ্ছেনা  তাদের কথা চিন্তা করে আমরা বিভিন্ন কলাকৌশল এবং টেকনিক এর  মাধ্যমে এই প্রশিক্ষণ দিয়ে থাকি । নেপুলিয়্যান্সের সত্য একটি প্রভাত আছে  "আমাকে একটি শিক্ষিত মা দাও আমি একটি শিক্ষিত জাতি উপহার দিব" । শিক্ষক যদি ভালো হয় ছাত্র তার থেকে বেশি সাফল্য অর্জন করতে পারে।তাই আমরা দক্ষ শিক্ষক দ্বারা মোবাইল সার্ভিসিং এর কাজ হাতে কলমের মাধ্যমে শিখেয়ে থ